1 second school

কর কমিশনারের কার্যালয়ে একাধিক পদে চাকরি

ফাইল ছবি : 1secondschool

শেয়ার করুন

অর্থ মন্ত্রণালয়ের অধীন কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৫ ঢাকায় গ্রেড-১১ থেকে গ্রেড-২০ পর্যন্ত একাধিক শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগে সম্প্রতি বিজ্ঞপ্তি দিয়েছে। বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দিষ্ট জেলার বাসিন্দা যোগ্যতা পূরণ সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবেন।

জ;ব
জব : ফাইল ছবি

আরও দেখুন : আন্তর্জাতিক অভিবাসন সংস্থায় বাংলাদেশিদের চাকরি

যে প্রার্থীদের বয়স ১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদন করতে পারবেন।

ফাইল ছবি

আরও দেখুন : নেসলে বাংলাদেশে সদ্য স্নাতকদের চাকরির বিজ্ঞপ্তি

ফাইল ছবি

আগামী ১৩ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

বয়সসীমা
যে প্রার্থীদের বয়স ১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের বিপরীতে কর বিভাগে কর্মরত বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল বা vas.query@teletalk.com.bd ও taxes.zone5@yahoo.com ঠিকানায় মেইল করা যেতে পারে। আবেদন ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

আবেদন ফি
১ থেকে ৫ নম্বর পদের জন্য ১০০ টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা। ৬ থেকে ৮ নম্বর পদের জন্য ৫০ টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়
আগামী ১৩ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version