চাকরি

চার ব্যাংক নবম গ্রেডে নেবে চাকরি

শেয়ার করুন

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চারটি ব্যাংকে সমন্বিতভাবে সিনিয়র অফিসার (আইটি) পদে জনবল নেওয়া হবে। ব্যাংকগুলো হলো জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জ;ব
জব : ফাইল ছবি

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব ব্যাংকে সিনিয়র অফিসার (আইটি) পদে ২২২ জন নেওয়া হবে। এর মধ্যে জনতা ব্যাংকে ১১৪ জন, অগ্রণী ব্যাংকে ১০০ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে একজন ও বাংলাদেশ কৃষি ব্যাংকে ৭ জন নেওয়া হবে।

আরও পড়ুন : ঢাকা স্টক এক্সচেঞ্জে চাকরি বিজ্ঞপ্তি

সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদনের জন্য কম্পিউটারবিজ্ঞান/কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি/কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান এবং তদূর্ধ্ব পরীক্ষায় কমপক্ষে দুটিতে প্রথম শ্রেণি/সমমানের জিপিএ থাকতে হবে।

জব
জব : ফাইল ছবি

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ২০০ টাকা ডাচ্‌–বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদন করা যাবে ৩০ জানুয়ারি ২০২২, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ২২,০০০-৫৩,০৬০ টাকা।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *