1 second school

চার ব্যাংক নবম গ্রেডে নেবে চাকরি

জব : ফাইল ছবি

শেয়ার করুন

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চারটি ব্যাংকে সমন্বিতভাবে সিনিয়র অফিসার (আইটি) পদে জনবল নেওয়া হবে। ব্যাংকগুলো হলো জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জ;ব
জব : ফাইল ছবি

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব ব্যাংকে সিনিয়র অফিসার (আইটি) পদে ২২২ জন নেওয়া হবে। এর মধ্যে জনতা ব্যাংকে ১১৪ জন, অগ্রণী ব্যাংকে ১০০ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে একজন ও বাংলাদেশ কৃষি ব্যাংকে ৭ জন নেওয়া হবে।

আরও পড়ুন : ঢাকা স্টক এক্সচেঞ্জে চাকরি বিজ্ঞপ্তি

সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদনের জন্য কম্পিউটারবিজ্ঞান/কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি/কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান এবং তদূর্ধ্ব পরীক্ষায় কমপক্ষে দুটিতে প্রথম শ্রেণি/সমমানের জিপিএ থাকতে হবে।

জব : ফাইল ছবি

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ২০০ টাকা ডাচ্‌–বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদন করা যাবে ৩০ জানুয়ারি ২০২২, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ২২,০০০-৫৩,০৬০ টাকা।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version