ডিএসসিসি

ডিএসসিসি নেবে গাড়িচালক ।। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

শেয়ার করুন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সরকার বিভাগের অনুমোদনের পরিপ্রেক্ষিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) রাজস্ব খাতভুক্ত ৩২টি শূন্য পদে ‘গাড়িচালক (ভারী)’ নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

car
গাড়ী : ফাইল ছবি
  • পদের নাম: গাড়িচালক (ভারী)
    গ্রেড: ১৬
    পদসংখ্যা: ৩২
    যোগ্যতা: অষ্টম শ্রেণি বা কোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বৈধ লাইসেন্সসহ ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
    মাসিক বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়সসীমা
২০ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আরও দেখুন : বাংলাদেশ রেলওয়েতে নেবে ১০৮৬ জন, আবেদন ফি ৫০ টাকা

যেভাবে আবেদন
আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্মতারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদপত্রের সত্যায়িত ফটোকপি; শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত ফটোকপি; সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও নিজ ঠিকানা উল্লেখপূর্বক সরকার নির্ধারিত ডাকটিকিটসহ ফেরত খাম (সাইজ ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি) সংযুক্ত করে ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগ ও আবেদনপ্রক্রিয়ার বিস্তারিত তথ্য এই লিংকে পাওয়া যাবে।

job
ফাইল ছবি

আবেদন ফি: ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে ৫০০ টাকা অফেরতযোগ্য হিসেবে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
সচিব, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি), নগর ভবন, ঢাকা।

আবেদনের শেষ সময়: ৩১ ডিসেম্বর ২০২১, বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

One Comment to “ডিএসসিসি নেবে গাড়িচালক ।। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *