মেসি

ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনে মেসি

শেয়ার করুন

চোটের কারণে পিএসজির শেষ দুই ম্যাচে খেলতে পারেননি মেসি। তবে জাতীয় দলের সঙ্গে যোগ দিয়ে প্রথম দিনের অনুশীলনেই ছিলেন তিনি। আগামী সোমবার (১৫ নভেম্বর) ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের জন্য অনুশীলন করে আর্জেন্টিনা।

এদিন সকালে দলের সঙ্গে যোগ দিয়ে বিকেলেই অনুশীলনে আসেন মেসি। এর আগে আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসকে সঙ্গী করে ফ্রান্স থেকে আর্জেন্টিনায় পাড়ি দেন মেসি। পেশির অস্বস্তিতে ক্লাবের হয়ে দুটি ম্যাচে মাঠে নামেননি আর্জেন্টাইন এই তারকা।

 শঙ্কা ছিল বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচগুলোতে তিনি মাঠে নামতে পারবেন কি না। তবে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে, উরুগুয়ের বিপক্ষে ম্যাচে কিছুক্ষণ খেলবেন মেসি। আর ব্রাজিলের বিপক্ষে মাঠে থাকবেন পুরো ম্যাচেই।

 আর্জেন্টিনার অনুশীলনেও ভারি কিছু করেননি মেসি। পারেদেসকে সঙ্গে নিয়ে কিছুক্ষণ দৌড় ও ব্যয়ামেই সীমাবদ্ধ ছিল অনুশীলন।

এদিকে, দলের সেরা তারকা লিওনেল মেসি চোটে থাকা সত্ত্বেও তাকে নিয়েই ৩৪ সদস্যের দল ঘোষণা করেছিলেন আর্জেন্টিনা কোচ। কারণ মেসিকে ছাড়া আর্জেন্টিনার কথা চিন্তাও করতে পারছেন না লিওনেল স্কালোনি।

 তবে জাতীয় দলের হয়ে মেসির খেলতে যাওয়ার কথা মানতে পারছে না পিএসজি। তাদের পক্ষেও হয়ত যুক্তি আছে। কারণ আর্জেন্টাইন এ তারকাকে ক্লাবে রাখতে কাড়ি কাড়ি টাকা খরচ করতে হচ্ছে। অথচ এরই মধ্যে তিন তিনবার চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন। চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ ম্যাচেও দলের সেরা তারকাকে পায়নি প্যারিসের ক্লাবটি।

 আর তাই প্যারিস সেইন্ট জার্মেই চাচ্ছে না চোট নিয়ে জাতীয় দলের হয়ে খেলুক মেসি। ফুটবল বিষয়ক ওয়েবসাইট মার্কার বরাতে জানা গেছে, পিএসজির পরিচালক লিওনার্দো শঙ্কা প্রকাশ করেছেন– দেশের হয়ে খেলতে গিয়ে তার চোট না যেন আরও মারাত্মক আকার ধারণ করে!

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *