1 second school

মধ্যপাড়া গ্রানাইট মাইনিংয়ে চাকরির সুযোগ

ফাইল ছবি : 1secondschool

শেয়ার করুন

পেট্রোবাংলার অধীনস্থ প্রতিষ্ঠান মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি লিমিটেডে (এমজিএমসিএল) একাধিক পদে স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ৩৭টি পদে নবম গ্রেডে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ফাইল ছবি
খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে
ফাইল ছবি

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। সহকারী ব্যবস্থাপক (মেডিকেল) পদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। এসএসসি সনদের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন প্রক্রিয়া ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়েছে। চলবে আগামী ২৩ ডিসেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। একই প্রার্থী একাধিক পদে আবেদন করলে আবেদন বাতিল হিসেবে গণ্য হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১-এ কল করা যাবে। এ ছাড়া vas.query@teletalk.com.bd ঠিকানায় ই–মেইলে যোগাযোগ করা যাবে।

জব : ফাইল ছবি

নিয়োগসংক্রান্ত বিস্তারিত এই লিংকে পাওয়া যাবে।

আবেদন ফি
অনলাইনে আবেদনপত্র পূরণ করে অনধিক ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে এসএমএস করে বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন প্রক্রিয়া ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়েছে। চলবে আগামী ২৩ ডিসেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version