1 second school

রাজশাহী কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

জব : ফাইল ছবি

শেয়ার করুন
চাকরি

চাকরিঃ অর্থ মন্ত্রণালয়ের অধীন কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-রাজশাহীতে ২৬টি শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যোগ্যতা পূরণ সাপেক্ষে শুধু রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, পাবনা ও নাটোর জেলার বাসিন্দারা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে।

আরও পড়ুন : জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ

আরও পড়ুন : ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বয়সসীমা
যেসব প্রার্থীর বয়স ৩১ জানুয়ারি ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা হবে ১৮ থেকে ৩২ বছর।

সাপ্তাহিক চাকরির খবর

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে বা ctrajtech@gmail.com বা alljobs.query@teletalk.com.bd ঠিকানায় মেইল করা যেতে পারে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি এই লিংক থেকে জানা যাবে।

ফাইল ছবি : 1secondschool

আবেদন ফি
যেকোনো টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ১ থেকে ৫ নম্বর পদের আবেদন ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং ৬ থেকে ৮ নম্বর পদের আবেদন ফি বাবদ ৫০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৯ মার্চ ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version