1 second school

কর কমিশনারের কার্যালয়ে চাকরি

ফাইল ছবি : 1secondschool

শেয়ার করুন

অর্থ মন্ত্রণালয়ের অধীন কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-বগুড়ায় একাধিক শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দিষ্ট জেলার বাসিন্দা যোগ্যতা পূরণ সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবে।

job
ফাইল ছবি : 1secondschool

আরও পড়ুন : সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চাকরি

ফাইল ছবি : 1secondschool

আরও দেখুন : পূবালী ব্যাংকে চাকরির সুযোগ

জব : ফাইল ছবি

আরও পড়ুন : ডাচ্-বাংলা ব্যাংক নিচ্ছে একাধিক কর্মী

বয়সসীমা

যে প্রার্থীদের বয়স ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। তবে ২০২০ সালের ২৫ মার্চ যাঁদের বয়স ৩০ বছরের মধ্যে থাকবে, তাঁরা আবেদন করতে পারবেন। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

আবেদন যেভাবে


আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল বা ctbogra2011@gmail.com ও alljobs.query@teletalk.com.bd ঠিকানায় মেইল করা যেতে পারে। নিয়োগ, আবেদন ও আবেদন ফি জমা দেওয়ার বিস্তারিত প্রক্রিয়া কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-বগুড়ার ওয়েবসাইট, টেলিটকে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-বগুড়ার লিংক ছাড়াও টেলিটকের জব পোর্টাল থেকে জানা যাবে।

আবেদন ফি


১ থেকে ৪ নম্বর পদের জন্য ১০০ টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ৫০ টাকা; টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে আবেদন ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি-পেইড মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৬ জানুয়ারি ২০২২ থেকে আগামী ৮ ফেব্রুয়ারি ২০২২ বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version