1 second school

কুমিল্লা জেলা পরিষদে চাকরি

ফাইল ছবি : 1secondschool

শেয়ার করুন

কুমিল্লা জেলা পরিষদ বেশ কয়েকটি শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে সম্প্রতি। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে/ সরাসরি পৌঁছাতে হবে।

চাকরি
ফাইল ছবি : 1secondschool

আরও পড়ুন : মধুমতি ব্যাংকে একাধিক পদে চাকরির বিজ্ঞপ্তি

আরও দেখুন : সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরির বিজ্ঞপ্তি

বয়সসীমাঃ-
আগ্রহী প্রার্থীদের বয়স ২০২২ সালের ১৭ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনি এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে করবেনঃ
আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত এক পাতার চাকরির আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ কুমিল্লা জেলা পরিষদ কার্যালয়ে ডাকযোগে/ সরাসরি পৌঁছাতে হবে। আবেদন ফরম জেলা পরিষদ, কুমিল্লার ওয়েবসাইট, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট বা এই ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনের নিয়ম ও আবেদন ফি জমা দেওয়ার বিস্তারিত প্রক্রিয়া এই লিংক থেকে জেনে নিতে হবে। আবেদনপত্রের সঙ্গে ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ (অব্যবহৃত) নাম-ঠিকানা সংবলিত ১০.৫ ইঞ্চি বাই ৪.৫ ইঞ্চি সাইজের ফেরত খাম সংযুক্ত করতে হবে।

ফাইল ছবি : 1secondschool

আবেদন ফি
প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লার অনুকূলে ১-৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও ৪-৫ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/ পে–অর্ডার করে আবেদনপত্রে রশিদ সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লা।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২২।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Exit mobile version