জব

কুড়িগ্রাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ৬ টি পদে চাকরি

শেয়ার করুন

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের আওতায় কুড়িগ্রাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রশিক্ষণ কেন্দ্রে দৈনিক হাজিরার ভিত্তিতে অস্থায়ীভাবে ছয় পদে লোক নেওয়া হবে।

চাকরি
ফাইল ছবি
  • পদের নাম: অতিথি প্রশিক্ষক (আইটি সাপোর্ট সার্ভিস, ইলেকট্রিক্যাল ইনস্টলেশন অ্যান্ড মেইনটেন্যান্স, ওয়েল্ডিং, সুইং মেশিন অপারেটর ও কনজ্যুমার ইলেকট্রনিকস)।
    পদসংখ্যা: প্রতি বিষয়ে একজন করে মোট পাঁচজন
    যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা অথবা সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার ক্র্যাফটসম্যান/ ফোরম্যানের ক্ষেত্রে শিল্পকারখানায় ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন: প্রতি কার্যদিবসে বেতন ১ হাজার ২০০ টাকা, মাসে ২৩ দিন কার্যদিবস। ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।

আরও দেখুন : আইসিবি ইসলামী ব্যাংকে চাকরির নিয়োগ

  • পদের নাম: জব প্লেসমেন্ট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: বিশ্ববিদ্যালয়/ কলেজ থেকে মাস্টার্স পাস এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমবিএ/ বিবিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন: প্রতি কার্যদিবসে ১ হাজার ৫০০ টাকা, মাসে ২৩ দিন কার্যদিবস। ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।
job
ফাইল ছবি

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের নিজ হাতে লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম, নিজ জেলা ও মুঠোফোন নম্বর লিখতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
অধ্যক্ষ, কুড়িগ্রাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, কৃষ্ণপুর, কুড়িগ্রাম।

আবেদনের শেষ তারিখ: ২৯ ডিসেম্বর ২০২১।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *