জাতীয় স্মৃতিসৌধ

জাতীয় স্মৃতিসৌধ আমন্ত্রিত অতিথিদের জন্য খুলবে সোয়া ৭ টায়

শেয়ার করুন

ঢাকার অদূরে সাভার উপজেলায় জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পুষ্পস্তবক অর্পণ উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সকাল ৬টার পরিবর্তে সোয়া ৭টায় থেকে উপস্থিত থাকতে অনুরোধ করেছে সরকার। বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় সরকারি এক তথ্য বিবরণীতে এই অনুরোধ করা হয়।

এতে বলা হয়, মহান বিজয় দিবস ২০২১ উদ্‌যাপন উপলক্ষে ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় আমন্ত্রিত অতিথিদের ওই অনুষ্ঠানে সকাল ৬টার পরিবর্তে সকাল ৭টা ১৫ মিনিটে উপস্থিত থাকার জন্য মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় আরও জানায়, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের সময় শুধুমাত্র মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব, ৯ পদাতিক ডিভিশনের জিওসি, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার এবং ঢাকা জেলার জেলা প্রশাসক অভ্যর্থনা ও বিদায় জানানোর জন্য উপস্থিত থাকবেন।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *