জব

ন্যাশনাল ব্যাংকে চাকরি, প্রয়োজন নাই অভিজ্ঞতা

শেয়ার করুন

বেসরকারি খাতের ন্যাশনাল ব্যাংক লিমিটেড তিন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এসব পদে আবেদনের জন্য কোনো পূর্ব অভিজ্ঞতা লাগবে না। সরকারি/বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য স্নাতকোত্তর পাস শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন।

জ;ব
জব : ফাইল ছবি
  • পদের নাম: প্রবেশনারি অফিসার
  • পদসংখ্যা: নির্ধারিত নয়
    শিক্ষাগত যোগ্যতা: সরকারি/বেসরকারি/বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/এমবিএম/এমবিএ। অর্থনীতি, ইংরেজি, পরিসংখ্যান, আন্তর্জাতিক সম্পর্ক, লোকপ্রশাসন, আইন, গণিত, অ্যাকাউন্টিং, মার্কেটিং, ফিন্যান্স, ব্যাংকিং, আন্তর্জাতিক বাণিজ্য, এমআইএস, এআইএস, এইচআরএম এবং ব্যবস্থাপনা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া পরিবেশবিজ্ঞান, কম্পিউটারবিজ্ঞান, ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল, সিভিল, আর্কিটেকচার, কৃষি এবং অ্যাগ্রো-ইকোনমিকস থেকে এমএসসি/বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি ও  এইচএসসিতে জিপিএ ৫.০০ এর স্কেলে ৪.৫০ থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তরে সিজিপিএ ৪.০০ এর স্কেলে ৩.৫০ থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩০ বছর
    বেতন: শিক্ষানবিশ থাকাকালে মাসিক বেতন ৩৪ হাজার ৫০০ টাকা। শিক্ষানবিশ শেষে বেতন হবে ৪৬ হাজার ৫০০ টাকা।

পদের নাম: জুনিয়র অফিসার (জেনারেল) ও জুনিয়র অফিসার (ক্যাশ)

পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: জুনিয়র অফিসার (জেনারেল) পদে আবেদনের জন্য প্রার্থীর যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আর জুনিয়র অফিসার (ক্যাশ) পদের জন্য কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকা প্রয়োজন। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৪.০০ এবং স্নাতক ও স্নাতকোত্তরে সিজিপিএ কমপক্ষে ২.২৫ থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন ১৭ হাজার ৩০০ টাকা। শিক্ষানবিশ শেষে বেতন হবে ২৯ হাজার ৯০০ টাকা।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ন্যাশনাল ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে ক্যারিয়ার ট্যাবে ক্লিক করে আবেদন করতে হবে। ডাক/কুরিয়ার/সরাসরি/মেইলে সিভি নেওয়া হবে না।

আবেদনের শেষ তারিখ: ১৭ ডিসেম্বর ২০২১

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

One Comment to “ন্যাশনাল ব্যাংকে চাকরি, প্রয়োজন নাই অভিজ্ঞতা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *