এনটিআরসিএ

বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শেয়ার করুন
চাকরি

চাকরিঃ দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তি-২০২২ প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

গত রোববার রাতে এনটিআরসিএর ওয়েবসাইটে শিক্ষক নিয়োগ সুপারিশের এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা শিক্ষাপ্রতিষ্ঠান এন্ট্রি লেভেলের ১৫ হাজার ১৬৩ শিক্ষক পদে নিয়োগ সুপারিশ পেতে আজ ৮ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে আবেদন শুরু হবে। আবেদনের শেষ সময় ২২ ফেব্রুয়ারি।

আরও পড়ুন : পুলিশে নেওয়া হবে ৪ হাজার কনস্টেবল

পদসংখ্যা ও আবেদন ফিঃ-

১৫ হাজার ১৬৩ পদের পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি এমপিওভুক্ত শূন্যপদ। নন–এমপিও পদ আছ ২ হাজার ৩৫৬টি। বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব প্রার্থী নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করবেন, তাঁরা ২৫ ফেব্রুয়ারি রাত ১২টার মধ্যে আবেদন ফি জমা দিতে পারবেন।

এনটিআরসিএ
এনটিআরসিএ : 1ss

আবেদন ফি ১০০ টাকা।

আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে ফি জমা দিতে হবে। ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি। আবেদনকারীর বয়স ১ জানুয়ারি ২০২০ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর অথবা তার কম হতে হবে।

আগ্রহী প্রার্থীরা http://ngi.teletalk.com.bd অথবা www.ntrca.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

আরও দেখুন : সোনারগাঁও হোটেলে চাকরির বিজ্ঞপ্তি

ফরম সাবমিটের পর প্রার্থীদের মুঠোফোনে এসএমএস পাঠিয়ে টাকা জমা দেওয়াসহ পরবর্তী নির্দেশনা জানিয়ে দেওয়া হবে মুঠোফোনে।

Non Government Teachers Registration and Certification Authority
ntrca : 1ss

উল্লেখ্য, ৫৪ হাজার ৩০৪টি শূন্য পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি পদ এমপিওভুক্ত প্রতিষ্ঠানে এবং ২ হাজার ৩৫৬ টি পদ নন এমপিওভুক্ত প্রতিষ্ঠানে। বিশেষ গণবিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানাতে ক্লিক করুন এই লিংকে।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *