job

মধ্যপাড়া গ্রানাইট মাইনিংয়ে চাকরির সুযোগ

শেয়ার করুন

পেট্রোবাংলার অধীনস্থ প্রতিষ্ঠান মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি লিমিটেডে (এমজিএমসিএল) একাধিক পদে স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ৩৭টি পদে নবম গ্রেডে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

চাকরি
ফাইল ছবি
  • পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে
ফাইল ছবি
  • পদের নাম: সহকারী প্রকৌশলী (মাইনিং)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন মাইনিং ইঞ্জিনিয়ারিং/ পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং/ পেট্রোলিয়াম অ্যান্ড মিনারেল রিসোর্স ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (আইসিটি)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স/ ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (আইন)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ল/ ল অ্যান্ড জাস্টিস/ ল অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে প্রথম শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি। অথবা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (সাধারণ)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে প্রথম শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি। অথবা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক/ স্নাতক (সম্মান) ডিগ্রি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (হিসাব ও অর্থ)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং/ অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম/ ম্যানেজমেন্ট স্টাডিজ/ ম্যানেজমেন্ট/ ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ ফিন্যান্স/ ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং/ ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স/ মার্কেটিং/ ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ে প্রথম শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা বাণিজ্যিক বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি/ বিবিএ/ সিএ অথবা আইসিএমএ (ইন্টারমিডিয়েট)/ এমবিএ। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (ভূতত্ত্ব)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জিওলজি/ জিওলজি অ্যান্ড মাইনিং/ জিওলজিক্যাল সায়েন্স বিষয়ে প্রথম শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকসহ (সম্মান) দ্বিতীয় শ্রেণি/ সমমানের স্নাতকোত্তর ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (মেডিকেল)
    পদের সংখ্যা:
    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রিসহ বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর প্রাপ্ত অথবা দেশের বাইরে এমবিবিএস সমমানের সনদপ্রাপ্ত, যা বিএমডিসি কর্তৃক অনুমোদিত হতে হবে এবং বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর থাকতে হবে।

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। সহকারী ব্যবস্থাপক (মেডিকেল) পদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। এসএসসি সনদের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন প্রক্রিয়া ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়েছে। চলবে আগামী ২৩ ডিসেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। একই প্রার্থী একাধিক পদে আবেদন করলে আবেদন বাতিল হিসেবে গণ্য হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১-এ কল করা যাবে। এ ছাড়া vas.query@teletalk.com.bd ঠিকানায় ই–মেইলে যোগাযোগ করা যাবে।

জব
জব : ফাইল ছবি

নিয়োগসংক্রান্ত বিস্তারিত এই লিংকে পাওয়া যাবে।

আবেদন ফি
অনলাইনে আবেদনপত্র পূরণ করে অনধিক ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বরের মাধ্যমে এসএমএস করে বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন প্রক্রিয়া ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়েছে। চলবে আগামী ২৩ ডিসেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত।

এতক্ষন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *